সব ধরনের
EN

মূল পাতা>খবর>শিল্প সংবাদ

আগুনের শিপিংয়ের বিভিন্ন পরিস্থিতি

৪ জুলাই (আমেরিকার স্বাধীনতা দিবস) থেকে মাত্র তিন মাস দূরে রয়েছে এবং আমেরিকানদের জন্য এটি খুব গুরুত্বপূর্ণ একটি দিন, যা আতশবাজি করে খুব বিশেষ দিনটি উদযাপন করার কথা বলে মনে করা হয়। প্রতি মে মাসের আগে সংযুক্ত রাজ্যের মাটিতে প্রচুর পরিমাণে আতশবাজি পাঠাতে হবে। তবে, দেখে মনে হচ্ছে আমেরিকান আতশবাজি আমদানিকারকরা ২০২১ সালের মরসুমে বরং একটি করুণ পরিস্থিতি দেখছেন।


সামুদ্রিক-600x336

পাত্রে জাহাজের অবস্থানগুলি, 13 জানুয়ারী (মানচিত্র: মেরিন ট্র্যাফিক)

২০১২ সালে মহামারীটি ছড়িয়ে পড়ার পর থেকেই পরিবহন সমস্যা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে, এটি গত কয়েক মাসে কনটেইনারগুলির একটি ধারাবাহিক ঘাটতি তৈরি করেছে এবং বর্তমানে অনেকগুলি বন্দরে একটি গ্রিডলক তৈরি করেছে। মহামারীটি অসাধারণ মাত্রায় বাণিজ্যকে ব্যাহত করেছে, পণ্য পরিবহণের ব্যয় চালিয়েছে এবং বৈশ্বিক অর্থনৈতিক পুনরুদ্ধারে বিশেষত আতশবাজি শিল্পকে নতুন চ্যালেঞ্জ যুক্ত করেছে।


এনএফএ সভাপতি রাষ্ট্রপতি স্টিভ হাউসর এবং এনএফএ-এর প্রায় ১,৩০০ সদস্য, আতশবাজি সংস্থার মালিক ও কর্মচারীরা পরিবহণ অধিদফতরে চিঠি লিখেছিলেন, “মহামারীটি বিশ্ব পরিবহন নেটওয়ার্ককে সর্বমোট বিশৃঙ্খলার মধ্যে ফেলে দিয়েছে। “আমরা আপনার দেশটির বন্দর এবং পরিবহণের অবকাঠামোটি অবিলম্বে কোথায় বাধা রয়েছে তা দেখতে পরীক্ষা করে তাৎক্ষণিকভাবে পরীক্ষা করে দেখুন এবং ব্যবস্থাটি প্রবাহিত করার জন্য প্রয়োজনীয় পরিবর্তনগুলি তত্ক্ষণাত্ বাস্তবায়িত করুন এবং এটি প্রাক-কভিড -১৯ শর্তে ফিরিয়ে দিন ask যদি আগামী কয়েক সপ্তাহের মধ্যে এটি না করা হয়, তবে আমরা আশঙ্কা করি যে এই বছরের আতশবাজি মরসুম কখনই শুরু হবে না। "

                                                                                          ------ saveourfireworks.blogspot.com থেকে


আসুন সংবাদ কভারেজ থেকে এটি সম্পর্কে শুনি


বিশ্বের বৃহত্তম শিপিং সংস্থা এপি মোলার-মার্স্কের গ্লোবাল ওশান নেটওয়ার্কের প্রধান ওয়াশিংটন পোস্ট যখন জিজ্ঞাসা করেছিলেন, তখন লার্স মিকেল জেনসেন বলেছিলেন, "আমি এর আগে আর কিছু দেখিনি।" “সাপ্লাই চেইনের সমস্ত লিঙ্ক প্রসারিত। জাহাজ, ট্রাক, গুদাম। " এনএফএ (জাতীয় আতশবাজি সমিতি) এর প্রতিবেদন অনুসারে, চীন থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে শিপিংয়ের সময় সময় দ্বিগুণ হয়ে দাঁড়িয়েছে to০ থেকে days০ দিনের এবং গ্রাহক আতশবাজির চল্লিশফুট কনটেইনার বহন করার ব্যয় $ 30 ডলার থেকে প্রায় দ্বিগুণ হয়েছে প্রতি ধারক প্রতি 60 ডলার। শেষ অবধি, ক্যালিফোর্নিয়া বন্দরের লং বিচে একটি ধারক পাত্রটি আনতে এখন প্রায় 9,300 দিন সময় লাগে। এনএফএ সভাপতি জনাব স্টিভ হাউসারের দ্বারা এবং আমেরিকান ভোক্তা আতশবাজি শিল্পের আমেরিকান ভোক্তা আতশবাজি শিল্পের পরিবহন, সরবরাহ এবং সরবরাহ শৃঙ্খলা মোকাবিলার সমস্যাগুলির দিকে মনোনিবেশ করার একটি চিঠি এখানে এনএফএ সভাপতি মিঃ স্টিভ হাউসারের এবং এনএফএ-র প্রায় ১,৩০০ সদস্য, আতশবাজি সংস্থার মালিকদের দ্বারা স্বাক্ষরিত এবং কর্মচারী।


বাকী স্বাক্ষরিত নামগুলি এই উত্তরণে প্রদর্শিত হয়নি

2021 মরসুম_1 সম্পর্কিত বাটিগিগের কাছে এনএফএ চিঠি

2021 মরসুম_2 সম্পর্কিত বাটিগিগের কাছে এনএফএ চিঠি

2021-03-20